হাত খরচের টাকা না দেয়ায় স্ত্রীর উপর হামলে পড়ে পাষণ্ড স্বামী

0

সোমবার (২২ মার্চ) দুপুরে আদালতে স্ত্রী হত্যায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আসামি ইদ্রিস। গ্রেফতার মো. ইদ্রিস মিয়া (৬০) কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন। এর আগে রবিবার (২১ মার্চ) রাতে নগরের কোতোয়ালী থানার রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে স্ত্রী সালেহা বেগমকে হত্যার দায়ে স্বামী মো. ইদ্রিস মিয়াকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গত ২৫ জানুয়ারি বিকেল পৌনে ৬টার দিকে অন্য বাসায় বুয়ার কাজের জন্য বের হচ্ছিলেন স্ত্রী সালেহা বেগম। তখন স্বামী মো. ইদ্রিস মিয়া হাত-খরচের জন্য টাকা চাইলে স্ত্রী সালেহা বেগম অস্বীকৃতি জানান। এরপর তাকে ধারালো ছোরা দিয়ে কপাল ও নাকে আঘাত করে। এ অবস্থায় ছেলে-মেয়েরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন বলেন, ‘স্ত্রী হত্যার দায়ে অভিযুক্ত স্বামী মো. ইদ্রিস মিয়াকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে রবিবার রাতে। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে স্ত্রী হত্যায় ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মো. ইদ্রিস মিয়া।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.