রাজের পর্নোগ্রাফি তৈরির অভিযোগে টানা ৫ ঘণ্টা পুলিশের জেরা শিল্পাকে

0

রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন ফিল্মের ব্যবসার মামলায় মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ রেকর্ড করেছে তার স্ত্রী ও অভিনেত্রী শিল্পা শেঠির বক্তব্য। শুক্রবার শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার বাংলোতে গিয়ে শিল্পাকে প্রায় ৫ ঘণ্টা টানা জেরা করা হয়।

পুলিশের একটি দল এদিন শিল্পাদের বাংলোয় যান এবং সেখানেই রাজ কুন্দ্রার ব্যবসা সম্পর্কে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করেন তারা। সুনির্দিষ্ট প্রমাণসহ পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। গত সোমবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। যে মামলায় ইতিমধ্যে পুলিশের জালে নয় জন ধরা পড়েছেন।

শিল্পার কাছ থেকে পুলিশ জানতে চেয়েছে, রাজ কুন্দ্রার এই পর্ন ফিল্ম ব্যবসার সম্পর্কে জানতেন কিনা? ছেলে ভিয়ানের নামে যে কোম্পানি চালান রাজ, তার আর্থিক লেনদেনের সম্পর্কেও শিল্পাকে জিজ্ঞেস করা হয়। শিল্পার ব্যাংক অ্যাকাউন্টেরও স্টেটমেন্ট খতিয়ে দেখা হবে।

পুলিশ জানতে পেরেছে, রাজ কুন্দ্রার অ্যাকাউন্ট থেকে মার্কারি ইন্টারন্যাশনাল নামের একটি ক্রিকেট বেটিং কোম্পানিকে বিপুল টাকার লেনদেন করা হয়েছিল। সেখান থেকে রাজ ও শিল্পার কোনও আর্থিক লাভ হয়েছে কিনা তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।
রাজকে সঙ্গে নিয়েই তাদের বাংলোতে গিয়ে তল্লাশি জালায় পুলিশ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

%d bloggers like this: