মিথিলা এবার মদন মিত্রের বায়োপিকে!

0

পশ্চিমবঙ্গের রাজনৈতিক নেতাদের মধ্যে মদন মিত্র সবচেয়ে বেশি আলোচনায় থাকেন। সাবেক মন্ত্রী ও কামারহাটির বর্তমান এই বিধায়ককে নিয়ে এবার নির্মিত হতে যাচ্ছে বায়োপিক।

তবে একটি নয়, একসঙ্গে তাকে নিয়ে দুইটি বায়োপিকের ঘোষণা এসেছে। শুরুতে শোনা গিয়েছিল মদন মিত্রকে নিয়ে বায়োপিক বানাতে চলেছেন রাজর্ষি দে, এরপর নাম আসে পরিচালক রাজা চন্দের। আর রাজর্ষি দে’র সিনেমাটিতে নাকি অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

এ প্রসঙ্গে রাজর্ষি পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনকে বলেন, ‘মিথিলা থাকবেন সিনেমাতে, তবে কোন চরিত্রে থাকবেন, সেটা এখনও ঠিক হয়নি। ’

তবে গুঞ্জনে রয়েছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে নাকি দেখা যেতে পারে মিথিলাকে!

পশ্চিমবঙ্গের রাজনৈতিক নেতাদের মধ্যে সবসময় সবচেয়ে বেশি আলোচনায় থাকেন মদন মিত্র। কখনও তিনি রাস্তায় বাইক ছোটান, কখনও জিমে ঘাম ঝরান। তার মিউজিক ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়, ফেসবুক লাইভ এলেও তিনি পান অসংখ্য দর্শক। সেই মদন মিত্রকে নিয়েই দুই পরিচালক বানাবেন বায়োপিক।

বায়োপিক প্রসঙ্গে মদন মিত্র বলেন, ‘গত দু’বছর ধরে বায়োপিক করার চাপ আসছিল। কিন্তু হেরে যাওয়া পরাজিত সৈন্য হিসেবে নয়, কামারহাটি রায়ের জন্য আমি অপেক্ষা করছিলাম’।

পর্দায় মদন মিত্রের ভূমিকায় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় ও বলিউড তারকা পঙ্কজ ত্রিপাঠিকে পছন্দ নির্মাতাদ্বয়ের। তবে বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

%d bloggers like this: