মালাইকার আরও কাছে আসতে বান্দ্রায় বাড়ি কিনলেন অর্জুন

0

মালাইকা আরোরার বাড়ির কাছাকাছি একটি ফোরবিএইচকে ভিলা কিনেছেন অর্জুন কাপুর। বলিউডে বয়সের বাধা ডিঙিয়ে খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা আরোরা। এবার বান্ধবীর আরও কাছাকাছি হতেই  অর্জুন কাপুর এই বাড়ি কেনেন।

প্রাইম ভিডিওতে সদ্যই মুক্তি পেয়েছে অর্জুন-পরিণীতি অভিনীত ছবি ‘সন্দীপ অউর পিঙ্কি ফরার’। ব্যক্তিগত সম্পর্ক পেরিয়ে বেশ অনেকদিন পর আলোচনায় অর্জুন কাপুরের কেরিয়ার। প্রশংসার মাঝেই মে মাসের গোড়ায় একটা দামি ল্যান্ডরোভার গাড়ি কেনেন অভিনেতা। আর, ওটিটিতে ছবির সাফল্য আসতে না আসতেই কিনে ফেললেন এক বিলাসবহুল বাড়িও।

অর্জুন কাপুরের সদ্য কেনা এই স্কাইভিলা মুম্বাইয়ের বান্দ্রায়। প্রায় ২৩ কোটি টাকা দিয়ে অর্জুন কাপুর এই বাড়ি কিনেছেন বলে জানা গেছে। এই ভিলা অর্জুন মনের মত করে সাজাচ্ছেন। তাকে অবশ্য সাহায্য করছেন মালাইকা!

মালাইকার বাড়ি বান্দ্রার এই পাড়াতেই। রোজ সকালে তাকে বহুতল থেকে কখনও জিমে বেরোতে দেখা যায়, কখনও আবার কুকুর নিয়ে হাঁটতে যান ‘ছইয়াঁ ছইয়াঁ গার্ল’। পাপারাৎজিদের ভিড় লেগেই থাকে মালাইকার বাড়ির বাইরে। সেই বাড়িরই খুব কাছে এবার বাসা বাঁধলেন তার বিশেষ বন্ধু।

সম্পর্কে প্রেমই শেষ কথা। বয়স বা অন্য কিছু বাধা হয়ে দাঁড়ায় না। দেশের মাটিতে তা বুঝিয়ে দিয়েছেন অর্জুন-মালাইকা। মালাইকার থেকে বয়সে ১৩ বছরের ছোট অর্জুন কাপুর। তাতে কী! প্রেম আছে দুজনের জীবন জুড়ে।

বিয়ের কথা উঠলেই অবশ্য চুপ দুজনেই। বয়সে অনেক ছোট একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে সংসার ছেড়েছেন মালাইকা। তাই নিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছে এই জুটিকে। সমস্যা আরও গুরুতর হয়েছে, যখন বনি কাপুরের পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি হয় সালমান খানের পরিবারের। তবে সে সব এখন অতীত।

প্রেমিকার বাড়ির কাছকাছি বাসা বাঁধার পিছনে ফ্যানরা দেখতে পাচ্ছেন এক নিশ্চিত প্ল্যানিং। তবে কি এবার বিয়ের সানাই বাজবে কাপুর-অরোরা পরিবারে?

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

%d bloggers like this: