বিগ বস-১৫ : প্রথম প্রতিযোগী হওয়ার প্রস্তাব পেলেন নেহা

0

বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের ১৪তম মৌসুম  কয়েক মাস হলো শেষ হয়েছে। এরই মধ্যে ১৫তম মৌসুম নিয়ে জল্পনা চলছে। কে হতে চলেছেন আসন্ন মৌসুমের প্রতিযোগী, কোন কোন সেলিব্রেটি থাকছেন, তা নিয়ে আগ্রহের অন্ত নেই।

তবে হ্যাঁ, এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে প্রস্তাবনাপর্ব। ইন্ডিয়া টুডের বরাতে বলিউড বাবলের খবর, এরই মধ্যে প্রস্তাব দেওয়া হয়েছে জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী নেহা মর্দাকে।

ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে নেহা মর্দা নিশ্চিত করেছেন যে তাঁকে বিগ বসের ১৫তম মৌসুমের প্রতিযোগী হতে প্রস্তাব দেওয়া হয়েছে। প্রস্তাবের কথা স্বীকার করলেও সে প্রস্তাব গ্রহণ করেছেন কি না, তা তিনি স্পষ্ট করেননি।

কিন্তু তিনি বলেছেন, বিগ বসের আসন্ন মৌসুম নিয়ে প্রবল আগ্রহ রয়েছে তাঁর। এ অভিনেত্রী বলেছেন, লকডাউন পাল্টে দিয়েছে  তাঁর সমস্ত চিন্তাভাবনা এবং তিনি মনে করেন, বিগ বসের ঘরে তাঁর টিকে থাকার সক্ষমতা রয়েছে।

এর আগেও অবশ্য বিগ বস থেকে প্রস্তাব পেয়েছিলেন নেহা মর্দা, কিন্তু সে প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু এবার পরিস্থিতি বদলেছে বলে তাঁর মত।

ভারতের জনপ্রিয় টেলিভিশন সিরিজ ‘বালিকা বধূ’-তে গেহনা চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন নেহা মর্দা। এর পর ‘ডলি আরমানো কি’ সিরিজে ঊর্মি সিং রাঠোরের ভূমিকায় অভিনয় করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এ টেলিসুন্দরীর রয়েছে অসংখ্য ফ্যান-ফলোয়ার। বিগ বসের প্রতিযোগী হলে নিশ্চয়ই বেজায় খুশি হবেন ভক্তরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

%d bloggers like this: