কক্সবাজারে প্যারাসেইলিং থেকে পড়ে আহত নারী পর্যটক

0

কক্সবাজার সমুদ্র সৈকতে প্যারাসেইলিং থেকে ছিটকে পড়ে আহত হয়েছেন তিন্নি আকতার (২৬) নামের এক নারী পর্যটক। আহত নারী পর্যটক ঢাকা খিতক্ষেত এলাকার তারিকুল হকের স্ত্রী।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের পাশে দরিয়ানগর পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের (পর্যটন ও প্রটোকল সেল) নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কক্সবাজার দরিয়া নগর সৈকত পয়েন্টে মো. ফরিদের মালিকানাধীন উড়ন্ত প্যারাসেইলিং থেকে এক নারী পর্যটক ছিটকে পড়ে আহত হয়েছেন। তার দু’পায়ে গুরুত্বর আঘাত পেয়েছেন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তিন্নি আকতারের স্বামী তারিকুল হক জানান, বুধবার স্ত্রীকে নিয়ে কক্সবাজার ভ্রমণে যান। ভ্রমণের এক পর্যায়ে দরিয়ানগরে প্যারাসেইলিং দেখে স্ত্রী তিন্নি আকতার উড়তে আগ্রহী হয়ে ওঠেন।

উড়ার পর নামার সময় ছিটকে পড়ে। এতে তিনি দু’পায়ে প্রচণ্ড আঘাত পান। তাকে কক্সবাজার সদর হাসপাতালের অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অবস্থা এখনও আশঙ্কাজনক।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

%d bloggers like this: